সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপণ

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: একটি গাছ, একটি প্রাণ, গাছ লাগান, পরিবেশ বাঁচান। এই স্লোগান নিয়ে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আজ শুক্রবার (৫জুন) লাকসাম ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশনের উদ্যোগে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রায়পুর-চেঙ্গাচাল সড়কে বৃক্ষরোপণ করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ফয়সাল হোসেন বাপ্পি, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুজন, সমাজসেবা বিষয়ক সম্পাদক ইমরান মাহমুদ, সদস্য রায়হান আহমেদ, জাহিদ হোসেন, শান্ত হোসেন, হৃদয়, রনি, তানভীর হোসেন, মিলন মাহমুদ, রাকিব হোসেন, নাজমুল হোসেন, জাহিদ হোসেন, রিয়াদ হোসেন, রকিবুল, আরমান হোসেন, রায়হান হোসেন প্রমুখ।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে সংগঠনের সভাপতি ফয়সাল হোসেন বাপ্পি বলেন, আজকে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে পরিবেশ রক্ষায় সবাই যেন বৃক্ষরোপণে উৎসাহিত হয় সে জন্যই আমাদের আজকের এই বৃক্ষরোপণ কার্যক্রম। আমরা আশা করি সবাই এই বর্ষা মৌসুমে বৃক্ষরোপণে এগিয়ে এসে পরিবেশ রক্ষায় সচেতন হবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com